৩৮নং ওয়ার্ডে দিবা-রাত্রি ক্রিকেট টুর্নামেন্ট সমাপ্ত ক্রীড়ার সাফল্য ধরে রাখতে যুব সমাজ কে সুযোগ করে দিন,মফিজ চৌধুরী


প্রেস ক্রীড়া বার্তাঃ ০৭/০২/১৭ইং,চট্র:
নগরীর বন্দর থানাধীন ৩৮নং ওয়ার্ডের ঈদগাহ ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে ও মেসাস তাহমিনা এন্টারপ্রাইজের সৌজন্যে দিবা-রাত্রি ক্রিকেট টুর্নামেন্ট-২০১৬-১৭ইং এর ফাইনাল খেলা ও পুস্কার বিতরণী সভা গতকাল ৬ফেব্রুয়ারী (সোমবার) রাত্র সাড়ে ৮টায় ওয়াসিল চৌধুরী পাড়া (কমিশনার বাড়ী )সংলগ্ন মাঠে সম্পন্ন হয়।
৩৮নং দক্ষিণ মধ্যম হালিশহর ওয়ার্ডের কাউন্সিলর গোলাম মোহাম্মদ চৌধুরীর সভাপতিত্বে পুস্কার বিতরণী সভায় প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা আঃলীগ সাঃসম্পাদক মোঃ মফিজুর রহমান চৌধুরী, বিশেষ অতিথি – ৪০নং ওয়ার্ড কাউন্সিলর হাজী জয়নাল আবেদীন,উদ্বোধদক অতিথি মেসাস তাহমিনা এন্টারপ্রাইজের চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ মোরশেদুল আলম চৌধুরী তাজু, বিশেষ অতিথি -ওয়াসিল চৌধুরী পাড়া মহল্লা সদ্দার শাহনেওয়াজ চৌধুরী,৩৮নং ওয়ার্ডের মেম্বার হাজী কামরুল ইসলাম চৌধুরী,মোজাম্মেল হক চৌধুরী মেম্বার,জয়নাল আবেদীন বাবুল,সমাজ সেবী ও সংগঠক মোঃ সারোয়ার হোসেন,৩৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রতিনিধি আজাদ হোসেন শুভ সহ স্থানীয় নেতৃবৃন্দ । এছাড়া ঈদগাহ ফ্রেন্ডস ক্লাবের সভাপতি,সে্ক্রেটারী ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য গণ উপস্থিত ছিলেন।
ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরনী সভাতে প্রধান অতিথি মফিজুর রহমান বলেন, দেশ ও সমাজের অপরাধ বোধ কমিয়ে আনতে বর্তমান যুব সমাজ কে খেলাধুলায় সম্পৃক্ত করে তৃণমূলেই সচেতনা বাড়াতে হবে। তিনি দেশের ক্রীড়ার সাফল্য ধরে রাখতে যুব সমাজ কে সুযোগ করে দিতেই দৃঢ় আহবাণ করেছেন।
পরে অতিথিবৃন্দরা ফাইনাল খেলার বিজয়ী ও বিজিতদের হাতে পুরস্কার তুলে দেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

বিশ্ব ফার্মাসিস্ট দিবস উপলক্ষে ফার্মাসিস্ট এসোসিয়েশন চট্টগ্রাম এর সংবাদ সম্মেলনে বক্তারা

    ফার্মাসিস্টদের অগ্রণী ভূমিকায় ঔষধ শিল্প আজ রপ্তানী শিল্পের দ্বিতীয় বৃহত্তম খাত গত ২৫শে ...