‘হাসিনা’র প্রথম ঝলকে শ্রদ্ধা কাপুর

এতদিন শুধুই মিষ্টি মেয়ের চরিত্রে দর্শকদের সামনে রুপালি পর্দায় দেখা দিয়েছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। তিনি যে একজন গুণী অভিনয়শিল্পী, এই নিয়ে সন্দেহ নেই কারও। যে কারণে মাত্র ২৯ বছর বয়সে ৪৩ বছর বয়সী নারীর ভূমিকায় অভিনয় করছেন শ্রদ্ধা। সৌজন্যে- কুখ্যাত সন্ত্রাসী দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারের বায়োপিক ‘হাসিনা- দ্য কুইন অব মুম্বাই’।

সম্প্রতি এই বহুল আলোচিত ছবির প্রথম ঝলক প্রকাশ পেল। প্রকাশিত হলো ছবিটির প্রথম পোষ্টার। যেখানে একজন বয়স্ক নারীর বেশে দেখা গেল বলিউড অভিনেত্রী শ্রদ্ধাকে। সিনেমায় প্রায় ত্রিশ মিনিটের মত সময় শ্রদ্ধা ১৭ বছরের কিশোরীর চরিত্রে অভিনয় করবেন। এরপর ছবিতে শ্রদ্ধাকে ৪০ ও ৪৩ বছর বয়সী নারীর চরিত্রে দেখা যাবে।

ছবিটির জন্য শ্রদ্ধা দাউদ ও হাসিনার পরিবারের সদস্যদের সঙ্গে দেখাও করেছেন। কিন্তু একটি বিষয়ে বেশ আফসোস করেন শ্রদ্ধা। তা হলো- তিনি হাসিনা পার্কারের সঙ্গে সরাসরি আলাপ করতে পারেননি। ২০১৪ সালে মারা যান হাসিনা।

ছবিটি নির্মাণ করছেন পরিচালক অপূর্ব লাখিয়া। ছবিতে দাউদ ইব্রাহিমের চরিত্রে অভিনয় করছেন শ্রদ্ধার ভাই সিদ্ধান্ত কাপুর। এই বছরের ১৪ জুলাই ছবিটি মুক্তি পাবে বলে জানা গেছে।

সূত্র- দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

পাকিস্তানি শরণার্থীর ছেলে আজ বলিউড বাদশা

আজকের বলিউড বাদশা শাহরুখ খান। বলিউডে এই জায়গাটা অর্জন করে নেওয়া এতটুকু মসৃণ ছিল না ...