বাদীর অভিযোগ এজাহার হিসেবে গ্রহন করতে ওসির প্রতি আদেশ কোটচাঁদপুরের আলোচিত মাদক ব্যাবসায়ী, সন্ত্রাসী কতৃক তিন জনকে কুপিয়ে টাকা ও মোবাইল ছিনতাই

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
ঝিনাইদহে কোটচাঁদপুরে এবার আলোচিত মাদক ব্যাবসায়ী, সন্ত্রাসী কতৃক তিন জনকে কুপিয়ে টাকা ও মোবাইল ছিনতাইয়ের অভিযোগে ঝিনাইদহ জজ কোর্টে মামলা। ঝিনাইদহের কোটচাঁদপুর শহরের পুর্বপাড়ায় একটি মারামারির ঘটনার প্রেক্ষিতে আদালত বাদীর অভিযোগটি এজাহার হিসেবে গ্রহন করার জন্য নির্দেশ দিয়েছেন।

সোমবার ঝিনাইদহের কোটচাঁদপুরের বিজ্ঞ আমলী আদালতের বিচারক কোটচাঁদপুর থানার ওসিকে এজাহার হিসেবে গ্রহন করার আদেশ দেন। সুবিচার চেয়ে মামলাটি করে কোটচাঁদপুর শহরের পুর্বপাড়ায় ওয়াজেদ আলী মন্ডলের ছেলে মোঃ আমির হোসেন। মামলার আসামীরা হলেন কোটচাঁদপুর কোলনীপাড়ার সলেমান কবিরাজের ছেলে আল আমিন, লিটুর ছেলে মারুফ হোসেন ও আব্দুলের ছেলে শহিদ।

বাদী তার অভিযোগে উল্লেখ করেছেন, আসামীরা দাঙ্গাবাজ ও সন্ত্রাসী। গত ২ ফেব্রয়ারী বিকালে বাদীর ছেলে মেহেদী হাসান ও জসিম গাছের রস খেতে গেলে আসামীরা ধারালো অস্ত্র দিয়ে মাখায় কোপ মারে। এতে সে আহত হয়। এ সময় ঠেকাতে গিয়ে সাক্ষি মুক্তার হোসেনকেও রড দিয়ে পিটিয়ে জখম করা হয়।

এ সময় আসামীরা তিনটি মোবাইল ফোন ও পকেটে থাকা ৬ হাজার টাকা ছিনতাই করে। আহতদের কোটচাঁদপুর হাসপাতালে বর্তির জন্য নিয়ে যাওয়া হলে আসামীরা জীবননাশের হুমকী দেয়। ফলে তাদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ নিয়ে কোটচাঁদপুর থানায় মামলা করতে গেলে মালা গ্রহন করেনি। ফলে বাধ্য হয়ে আদালতের স্মরনাপন্ন হয়। এ বিষয়ে বাদীর আইনজীবী এড গৌতম কুমার বিশ্বাস জানান, আদালত বাদীর অভিযোগটি এজাহার হিসেবে গ্রহন করতে কোটচাঁদপুর থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

২১ আগষ্টের গ্রেনেড হামলার প্রতিবাদে বান্দরবানে বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত

বান্দরবান প্রতিনিধি :২১ আগষ্ট ২০০৪ সালে জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দ্যেশ্যে গ্রেনেড হামলার প্রতিবাদে বান্দরবানে ...