ববিতার বাসায় চুরি

বাংলা চলচ্চিত্রের গুণী অভিনয়শিল্পী ববিতার বাসায় গত কয়েকদিন আগে চুরি হয়েছে। তবে আজ ৬ ফেব্রুয়ারি প্রিয়.কমের সঙ্গে আলাপকালে তিনি একথা জানান। তিনি বলেন, ‘আমার বাসার কাজের লোক বেতন পাওয়ার পর বাসায় টাকা পাঠানোর কথা বলে বাসার বাহিরে যায়। এরপর অনেকটা সময় যাওয়ার পরও আর বাসায় ফেরেন নি। এরপর খোঁজ নিতে গিয়ে তাদের আর কোন হদিস পাই নি।‘

তিনি জানান, ‘এরপর থেকেই দেখি বাসার মূল্যবান জিনিসপত্র খুঁজে পাওয়া যাচ্ছে না। আমার মনে হয় পরিকল্পিতভাবে তারা আমার ঘরের জিনিসপত্র চুরি করে পালিয়েছে। আমি তাদের গ্রামের বাড়িতে লোক পাঠিয়েছি। যদি কোন উপায় না পাই তাহলে থানায় জিডি করব। তবে কী পরিমাণ আর্থিক ক্ষতি হয়েছে তা এখনই বলতে পারব না।’

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই অভিনেত্রী আরও জানান, পিংকি ও ইয়াসমিন নামে দুই গৃহকর্মী ৬ মাস ধরে তার বাসায় কাজ করছিলেন। চলতি মাসের এক তারিখ পিংকি বিকাশে বেতনের টাকা বাড়িতে পাঠানোর কথা বলে ইয়াসমিনকে নিয়ে বাসা থেকে বের হয়ে আর ফেরেনি।

এদিকে ববিতা বেশ কয়েক বছর ধরেই চলচ্চিত্রে অভিনয় কমিয়ে দিয়েছেন। ঢাকার বাড়িতে বাগান করা, পাখি পালন করেই সময় কাটে তার। ড্রিসট্রেস চিলড্রেন অ্যান্ড ইনফ্যান্টস ইন্টারন্যাশনালের (ডিসিআই) শুভেচ্ছাদূত হিসেবে তিনি কাজ করছেন। বাংলাদেশের প্রতিনিধি হয়ে সবচেয়ে বেশিবার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণ করেছেন।

ববিতা ২৫০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন। আর এর মধ্যে ‘বাদী থেকে বেগম’ (১৯৭৫), ‘নয়নমনি’ (১৯৭৬), ‘বসুন্ধরা’ (১৯৭৭), ‘রামের সুমতি’ (১৯৮৫) এবং ‘পোকামাকড়ের ঘর বসতি’ (১৯৯৬) ছবির জন্য সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। ববিতা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি নারগিস আক্তারের ‘পুত্র এখন পয়সাওয়ালা’।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

নায়িকা নিয়ে বিড়ম্বনায় শাকিব খান, যাচ্ছেন নতুন সিদ্ধান্তে

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান। শাকিব খানের ছবি মানেই ব্যবসাসফল। সহশিল্পী হিসেবে যে নায়িকাই ...