‘ফিল্লাউরি’র ট্রেলারে অশরীরী আনুশকা

শুধু অভিনেত্রীই নন, একজন প্রযোজক হিসেবে অনেক আগেই নাম লিখিয়েছেন আনুশকা শর্মা। থ্রিলার ছবি ‘এনএইচ টেন’ ছবিতে অভিনয় ও প্রযোজনার পর এবার তার অভিনীত ও প্রযোজিত ‘ফিল্লাউরি’ এল প্রকাশ্যে। ছবিটির ট্রেলার মুক্তি পেতেই শুরু হল আলোচনা। কারণ ছবিতে একজন অশরীরী ভূত চরিত্রে অভিনয় করলেন বলিউড নায়িকা আনুশকা শর্মা।

ছবিতে নাকি ঠিক ভূত নয়, অতৃপ্ত আত্মা হিসেবে দেখা যাবে আনুশকাকে। ভাগ্যের জোরে যার বিয়ে হয়ে যায় জলজ্যান্ত এক মানুষের সঙ্গে। তারপর ভূত আর মানুষের এই আজব দাম্পত্যের প্রেক্ষাপটেই এগোতে থাকে গল্প। মাঙ্গলিক হওয়ার দোষ কাটাতে গিয়ে হয়েছিল গাছের সঙ্গে বিয়ে। কিন্তু গাছের মধ্যে আস্তানা করে থাকা অশরীরী যে নিজের বিয়ে হয়েছে ভেবে নেবেন এমনটা তো কেউ ভাবেনি! অগত্যা অশরীরী স্ত্রী আনুশকা তার স্বামীর দ্বিতীয় বিয়েতে ঝামেলা তৈরি করতে থাকেন।

‘ফিল্লাউরি’র কয়েকটি দৃশ্য। ছবি: সংগৃহীত

তারপর গল্প পিছিয়ে যায় তার আগের জীবনে। উঠতি গায়কের সঙ্গে যুবতীর প্রেম এবং সেই প্রেমের মাঝেই বাধা – এই ভাবেই অতীত এবং বর্তমানকে এক সুতোয় বেঁধেছে আনুশকার নতুন ছবি ‘ফিল্লাউরি’।

ছবি প্রসঙ্গে আনুশকা জানিয়েছেন, ছবিতে যে বিয়ে দেখানো হয়েছে, তা শুধু গল্পের পটভূমি। ‘ফিল্লাউরি’ একইসঙ্গে রোমান্টিক, মজাদার ও জটিল সিনেমা। ছবিটিতে আনুশকা শর্মা ছাড়াও অভিনয় করেছেন দিলজিৎ দোসাঞ্জ এবং সুরজ শর্মা, মেহরিন পিরজাদা।

‘ফিল্লাউরি’ পরিচালনা করেছেন নতুন পরিচালক আংশাই লাল। এর আগে ‘চক দে ইন্ডিয়া’, ‘দোস্তানা’, ‘হাউসফুল’ ও ‘হিম্মতওয়ালা’-য় সহকারী ছিলেন তিনি। ২৪ মার্চ মুক্তি পাচ্ছে ‘ফিল্লাউরি’। দেখে নেওয়া যাক ট্রেলারটি

সূত্র- ডেকান ক্রনিকলস

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

আজ ক্যাব গোল্ড মেডেল বৃত্তি পরীক্ষা

ডেক্স রিপোট:১৪ডিসেম্বর(রাত্র) কিন্ডারগার্টেন এসোসিয়েশন অব বাংলাদেশ ক্যাব এর গোল্ড মেডেল বৃত্তি পরীক্ষা ১৫ ডিসেম্বর শুক্রবার ...