দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণীতে সাংসদ লতিফ ”মেধা অর্জনই শ্রেষ্ঠ পুরস্কার”

হোসেন বাবলা ঃ০৫ফেব্রুয়ারী;চট্রগ্রাম(ক্রীড়া সংবাদ)
নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ডস্থ দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যায়লের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সভা ৫ফেব্রুয়ারী রোববার সকাল দুপুর ১২টায় সম্পন্ন হয় । পুরস্কার বিতরণী সভাতে প্রধান অতিথির বক্তব্যে চট্রগ্রাম-১১ আসনের সাংসদ আলহাজ্ব এম .আব্দুল লতিফ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন ,মানসম্মত শিক্ষার্জনের জন্য কঠোর পরিশ্রম ও মেধা কাঠাতে হয় । তার জন্য শিক্ষক /শিক্ষীকা ,শিক্ষা প্রতিষ্ঠানের প্রতি আন্তরিকতা র সহিত পাঠ্যভাস গড়ে তুলে এগিয়ে যেতে পারলে ভালো ফলাফল ধরা দিবেই । সেই লক্ষে প্রতিনিয়তই সৃ্িষ্ট কর্তাকে স্মরণ রেখে নৈতিক চরিত্র কে জাগ্রত করা ছাত্র -ছাত্রীদের প্রধান কাজ বলে অভিহিত করেন ।
তিনি আরো বলেন দেশ ও সমাজে যোগ্যতা সম্পূর্ন সৎ চরিত্রের লোকের বড্ড অভাব রয়েছে এবং মেধাবী লোকদের মূল্যায়ন কমেছে বলে জানান।আর মেধার প্রতিযোগিতায় ছাত্র -ছাত্রীদের সমান ভাবে এগিয়ে যেতে দৃঢ় আহবান করেছেন।এছাড়া সাংসদ লতিফ তাঁর (চট্রগ্রাম-১১ আসনের) সকল শিক্ষার্থীদের কে একটি টার্গেট নিয়ে সামনে চলার প্রত্যয়ে সুন্দর জীবনের গড়তে অনুরোধ করেন। তিনি শিক্ষা ক্ষেত্রে মেধা চর্চার পাশাপাশি খেলাধুলায় মেধা অর্জনের শ্রেষ্ঠ পুরস্কার সমাপনীতে উল্লেখ্য করেন।
বিদ্যায়লের ম্যানেজিং কমিটির আহবায়ক মোঃ সেলিম আফজলের সভাপতিত্বে পুরস্কার বিতরণী সভাতে বিশেষ অতিথি ছিলেন-মহিলা কাউন্সিলর মিসেস শাহীনুর বেগম, সাবেক কাউন্সিলর হাজী আসলাম,সাবেক সভাপতি মোঃ হোসোইন। শিক্ষক শিবির রনৃজন সরকারের পরিচালনায়ে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক হাজী তাহের আহম্মদ, ম্যানেজিং কমিটির সাবেক সদস্য নাছির উদ্দিন, সদস্য সৈয়দ আলম, সিনিয়র শিক্ষক মোঃ মোঃইসমাইল হোসেন, সিনিয়র শিক্ষক মোঃ ইয়াকুব আলী ,ক্রীড়া শিক্ষক বাবু শুভাষীষ নন্দী,শিক্ষক গোলোম মহিউদ্দিন, শিক্ষক ওসমান গনি,ফজল করিম সহ স্থানীয় নেতৃবৃন্দ।
প্রধান অতিথি চট্রগ্রাম-১১ আসনের সাংসদ আলহাজ্ব এম .আব্দুল লতিফ তথ্য প্রযুক্তির কম্পিউটার কক্ষ ও ডিজিটাল ক্লাস রুম এবং বিদ্যালয়ের অবকাঠামো গুলো ঘুরে পরিদর্শণ করেন ।
পরিশেষে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয় ।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

ডুমিনি ইন, ডু প্লেসিস আউট

দক্ষিণ আফ্রিকায় পায়ের নিচে মাটি নেই বাংলাদেশ।  ইতোমধ্যে স্বাগতিদের বিপক্ষে টেস্ট-ওয়ানডে সিরিজে লজ্জাজনক ভাবে হেরেছে ...