ঝিনাইদহে এবার এসএসসি পরীক্ষার প্রশ্নপত্রে চিকিৎসকদের লোভী হিসেবে প্রশ্ন করায় মানববন্ধন

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
২০১৭ সালের এসএসসি পরীক্ষার প্রশ্নপত্রে চিকিৎসকদের লোভী হিসেবে প্রশ্নপত্র করার প্রতিবাদে ঝিনাইদহে মানবন্ধন কর্মসূচী পালন করেছে চিকিৎসকরা।

রোবিবার দুপুরে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) জেলা শাখার উদ্যোগে সদর হাসপাতাল চত্বরে এ কর্মসূচী পালন করা হয়। বেলা ১২ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ঘন্টব্যাপী এই কর্মসূচীতে বক্তব্য রাখেন, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) জেলা শাখার সাধারণ সম্পাদক ডা: দুলাল চক্রবর্তী, সিভিল সার্জন ডা: আব্দুল হালিম, ম্যাটস এর অধ্যক্ষ এ আর দাস, সদর হাসপাতালের সুপারেনটেনডেন্ট ডা: আইয়ুব আলী, বিএমএ জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক ডা: রাশেদ আল মামুন, সদর হাসপাতালের গাইনী বিশেষজ্ঞ ডা: এমদাদুল হক, মেডিসিন বিশেষজ্ঞ ডা: মোকাররম হোসেন, আবাসিক মেডিকেল অফিসার ডা: অপুর্ব কুমার সাহা, সহকারী অধ্যাপক (সার্জারী) জাহিদুর রহমান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা স্বপন কুমার কুন্ডু, মেডিকেল অফিসার ডা: প্রসেনজিৎ বিশ্বাস পার্থ ও ডা: মোয়াজ্জেম হোসেন।

সেসময় বক্তারা বলেন, চিকিৎসক একটি সম্মানী পেশা, এ পেশাকে নিয়ে কটাক্ষ করা করো কাছে কাম্য নয়। এ ধরনের প্রশ্নের প্রশ্নকর্তাসহ এর সাথে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানায় চিকিৎসকরা।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

বিজয় দিবসের প্রথম প্রহরে শহীদ শ্রদ্ধা নিবেদনে অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন

ডেক্স রিপোট:১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে চিটাগং অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের এবং অনলাইন পত্রিকা ক্রাইম ...