গাজীপুরে ১ ফেব্রুয়ারি নিখোঁজ হওয়া ২ ছাত্রের আজও সন্ধান মিলেনি

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ
১ ফেব্রুয়ারি নিখোঁজ হওয়া গাজীপুরের কাপাসিয়া উপজেলার কড়িহাতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ২ মেধাবী ছাত্রের আজও (৬ ফেব্রুয়ারি) সন্ধান মিলেনি।

নিখোঁজদের পরিবারের সুত্রে জানা যায়, উপজেলার কড়িহাতা গ্রামের শফিকুল ইসলামের ছেলে সৌরভ (১০) এবং একই গ্রামের সবুজ মিয়ার ছেলে জজ মিয়া (১০) গত ১ ফেব্রুয়ারি বুধবার সকাল স্কুল যাওয়ার পথে নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার পর থেকে উভয় পরিবারের লোকজন তাদের আতœীয় স্বজনের বাড়ীসহ বিভিন্ন জায়গায় খোজাঁখুঁজির পর তাদের সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজের বিষয়ে উপজেলা সর্বত্র ব্যাপক মাইকিং করা হয়।

সৌরভের পিতা শফিকুল ইসলাম জানায়, তার ছেলে সৌরভ গত ১ ফেব্রুয়ারি বুধবার সকাল ১০ টার দিকে বাড়ি থেকে স্কুলে উদ্দেশ্যে বের হয়ে আর ফিরে আসেনি। পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে সে জানতে পারে প্রতিবেশি সবুজ মিয়ার ছেলে জজ মিয়াকেও খুঁজে পাওয়া যাচ্ছেনা।

তাদেরই প্রতিবেশি সেরাজুল জানান, তাদের দু’জনকে ওই (বুধবার) দিন দুপুর ২ টার দিকে কাপাসিয়া বাজার হতে সাফাইশ্রী খেয়াঘাট পার হয়ে বাড়ির দিকে যেতে দেখেছেন। দুই ছাত্রের নিখোঁজ হওয়ার ঘটনায় কাপাসিয়া থানায় গত ৩ ফেব্রুয়ারি শুক্রবার একটি সাধারণ ডাইরি (ডাইরি নং ৯৫) করা হয়েছে।

জানতে চাইলে কাপাসিয়া থানার ওসি মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানান, ২ ছাত্র উদ্ধারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

বাংলাদেশ হজ্বে বায়তুল্লাহর হজ্ব প্রশিক্ষণ অনুষ্ঠানে বক্তাগণ হজ্ব নবী (সা.)-এর উম্মতের জন্য এক দুর্লভ প্রাপ্তি

বাংলাদেশ হজ্বে বায়তুল্লাহ- এর হজ্ব প্রশিক্ষণ অনুষ্ঠান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের প্রফেসর ড. আ. ক.ম. ...