অস্ত্র হাতে ফেসবুকে লাইভ করা সেই যুবলীগ নেতা জেলহাজতে

রাস্তায় অস্ত্র হাতে ফেসবুকে লাইভ করা কুষ্টিয়ার খোকসা উপজেলা যুবলীগের নেতা আবু ওবাইদা শাফিকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। সোমবার দুপুরে কুষ্টিয়ার খোকসা থানার তথ্যপ্রযুক্তি আইনের মামলায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি খোকসা আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালতের বিচারক মির্জা মাসুদুজ্জামান তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

কুষ্টিয়া জেল সুপার মকলেছুর রহমান বাংলা ট্রিবিউনকে জানান, তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারায় আবু ওবাইদা শাফিকে কারাগারে পাঠানো হয়েছে। বর্তমান সে জেলহাজতে রয়েছে।

প্রসঙ্গত, গত ২৩ জানুয়ারি রাতে যুবলীগ নেতা আবু ওবাইদা শাফি তার সর্মথকদের নিয়ে দেশীয় অস্ত্র হাতে খোকসা বাজারে স্থানীয় সংসদ সদস্য আব্দুর রউফ ও খোকসা যুবলীগের আহ্বায়ক আল মাসুম মোর্শেদ শান্তকে মারধর করার জন্য অবস্থান নিয়েছে বলে ভিডিও লাইভে প্রচার করেন।

এঘটনায় ২৫ জানুয়ারি রাতে স্থানীয় এমপি আব্দুর রউফের খালাতো ভাই এবং কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বাদী হয়ে যুবলীগ নেতা আবু ওবাইদা শাফিসহ অজ্ঞাত ৩০-৩৫ জনকে আসামি করে তথ্য প্রযুক্তি আইনে খোকসা থানায় একটি মামলা করেন।

Check Also

আল্লাহকে গালি দেওয়া নারায়ণগঞ্জের সেই লাঞ্ছিত শিক্ষক শ্যামল কান্তি কারাগারে !

ধর্মীয় অনুভূতিতে আঘাতের কথিত অভিযোগে লাঞ্ছনার শিকার বন্দরের পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক …

Loading Facebook Comments ...

Leave a Reply