সুরঞ্জিত সেনগুপ্তের মরদেহ সিলেটে

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বর্ষীয়ান রাজনীতিক সুরঞ্জিত সেনগুপ্তের মরদেহ সিলেটে পৌঁছেছে। বেলা পৌনে ১১টার দিকে সুরঞ্জিতের মরদেহ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হয়। সেখানে সর্বস্তরের শ্রদ্ধা শেষে তার মরদেহ নেওয়া হবে নিজ জেলা সুনামগঞ্জে।

এর আগে সোমবার সকাল সাড়ে ৮টা ২৫ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতাল থেকে তার মরদেহবাহী অ্যাম্বুলেন্স জাতীয় প্যারেড গ্রাউন্ডের উদ্দেশে রওনা হয়। সেখান থেকে হেলিকপ্টারে সিলেটে নেওয়া হয় সুরঞ্জিতের মরদেহ।

সিলেট থেকে সুনামগঞ্জের নতুন কোর্ট চত্বরে সুরঞ্জিত সেনগুপ্তের মরদেহ রাখা হবে। সেখানে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন শেষে তার নির্বাচনী এলাকা সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লায়) নিয়ে যাওয়া হবে তার মরদেহ। প্রথমে শাল্লা পরে তার জন্মভূমি দিরাইয়ে নেওয়া হবে। সেখানে শ্রদ্ধা নিবেদন শেষে তার শেষকৃত্য হবে।

এর আগে রোববার ভোর ৪টা ২৪ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মৃত্যুবরণ করেন আওয়ামী লীগের এই নেতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০।

ওই হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) লাইফ সাপোর্টে ছিলেন তিনি। গত শুক্রবার সকালে তাকে ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়। তার ফুসফুসে সংক্রমণ ধরা পড়ে। শনিবার সন্ধ্যায় অবস্থার অবনতি হলে এই অভিজ্ঞ সাংসদকে রাতে লাইফ সাপোর্ট দেওয়া হয়।

সুরঞ্জিত সেনগুপ্ত আইন, বিচার ও সংসদবিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ছিলেন। তিনি ছিলেন সুনামগঞ্জের দিরাই-শাল্লা আসনের সংসদ সদস্য।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

সংবাদ প্রতিক্রিয়াঃ হাছান মাহমুদ শ্রেষ্ঠ বেয়াদব তাতে কোন সন্দেহ নাই, কিন্তু তিন বছর আগের সংবাদ আজ ২০১৭ সালে আবার কেন প্রকাশ করতে গেল যুগান্তর !

সংবাদ প্রতিক্রিয়াঃ হাছান মাহমুদ শ্রেষ্ঠ বেয়াদব তাতে কোন সন্দেহ নাই, কিন্তু তিন বছর আগের সংবাদ ...