সব কিছু এড়িয়ে যাচ্ছেন মিরু: পুলিশ সুপার

সাংবাদিক শিমুল হত্যার ঘটনায় গ্রেফতার মূল আসামি শাহজাদপুর পৌর মেয়র হালিমুল হক মিরু জিজ্ঞাসাবাদে সব কিছু এড়িয়ে যাচ্ছেন বলে জানিয়েছেন সিরাজগঞ্জের পুলিশ সুপার (এসপি) মিরাজ উদ্দিন আহমেদ।

সোমবার বেলা সাড়ে ১১টায় সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সাংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

এসপি মিরাজ উদ্দিন আহমেদ বলেন, ‘ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি মিরু স্বীকার করছেন না। মিরু পুলিশকে বলেছেন, তিনি কর্মরত থাকা অবস্থায় গুলিতে সাংবাদিক শিমুল আহত হন। এ ঘটনায় পৌর মেয়রের শর্টগানসহ ৪৩ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে। ময়না তদন্তের সময় শিমুলের মাথা থেকে উদ্ধার হওয়া লেটবল গুলি বেলাষ্টিক পরীক্ষার জন্য সিআইডি ঢাকাতে পাঠানো হবে।’

এসপি বলেন, ‘সাংবাদিক শিমুল হত্যা বিস্ফোরক ও হত্যা দুটি মামলায় মিরুকে গ্রেফতার দেখানো হয়েছে। তাকে সিরাজগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হবে। তবে তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করা হবে কি না তা নিশ্চিত করেনি পুলিশ সুপার।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শাহিনুর আলম, আবু ইউসুফ, সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিন, গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওহেদুজ্জামান।

এর আগে, রোববার রাতে রাজধানীর শ্যামলী থেকে শাহজাদপুর পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হালিমুল হক মিরুকে গ্রেফতার করা হয়।

Check Also

কওমি মাদরাসার মাস্টার্স সনদের বৈধতা নিয়ে রিট খারিজ

কওমি মাদরাসার দাওরায়ে হাদিসের সনদকে মাস্টার্স (ইসলামিক স্টাডিজ এবং আরবি) এর সমমান প্রদান করে জারি …

Loading Facebook Comments ...

Leave a Reply