বান্দরবানে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ৩৪তম আন্ত:অফিস ভলিবল প্রতিযোগিতা শুরু

কৌশিক দাশ ( বান্দরবান প্রতিনিধি ): বান্দরবানে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ৩৪তম আন্ত:অফিস ভলিবল প্রতিযোগিতা শুরু হয়েছে ।

সোমবার বিকেলে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদ কর্তৃক আয়োজিত বান্দরবান রাজারমাঠে এই আন্ত:অফিস ভলিবল প্রতিযোগিতা শুরু হয়।

উদ্ধোধনী দিনের খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে ৩৪তম আন্ত:অফিস ভলিবল প্রতিযোগিতার শুভ উদ্ধোধন করেন বোমাং সার্কেল চীফ বোমাংগ্রী উ চ প্রু।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সদস্য প্রশাসন নূর উর-রহমান,বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী, সহকারি প্রধান প্রকৌশলী মো:কেনোয়ার হোসেন, বান্দরবান বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো:আব্দুল কাদের গণিসহ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিভিন্ন বিভিন্ন অঞ্চলের কর্মকর্তা -কর্মচারী ক্রীড়াবিদরা।

প্রথম দিনের ভলিবল প্রতিযোগিতায় ক বিভাগে শিকলবাহা বিদ্যুৎ কেন্দ্র -ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র , বিতরণ অঞ্চল রংপুর -সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র ও খ বিভাগে বিতরণ অঞ্চল রাজশাহী- আশুগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র,ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্র-শাহজীবাজার বিদ্যুৎ কেন্দ্র দলের প্রতিযোগিতা অনুষ্টিত হয় ।

এবারে ৩৪তম আন্ত:অফিস ভলিবল প্রতিযোগিতায় বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্র্ডের বিভিন্ন জেলার মোট ৩৫টি দল অংশ নিচ্ছে।

আগামী ১১ ফ্রেবুয়ারী পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সমাপনী খেলা উপভোগ ও বিজয়ী এবং রানার্স আপদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন ।

Check Also

বৌদ্ধ মন্দিরের ভাংচুর ও অবমাননা করতঃ তীব্র নিন্দা ও প্রতিবাদ চট্টগ্রাম প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন

রাঙ্গামাটি জেলার নানিয়াচর উপজেলায় বৌদ্ধ ভিক্ষুদের ধ্যান সাধনার স্থান “থলচাপ তপবন অরণ্য ভাবনা কুটিরকে সেনাবাহিনীর …

Loading Facebook Comments ...

Leave a Reply