বান্দরবানে আল-ফারুক ইনস্টিটিউটের বার্ষিক পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

কৌশিক দাশ ( বান্দরবান প্রতিনিধি ) :
বান্দরবানে আল-ফারুক ইনস্টিটিউটের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৭ এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে ।
বৃহস্পতিবার দুপুরে আল-ফারুক ইনস্টিটিউট এর সহকারী শিক্ষক মো.সোলাইমানের সঞ্চালনায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি দলিলুর রহমান আনছারীর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক ।
পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার মো.শামীম হোসাইন,হেফাজতুর রহমান ডিগ্রী কলেজের অধ্যক্ষ মুহাম্মদ নুর নবী,ফারুক-ই আযম ট্রাস্ট এর যুগ্ম সম্পাদক এড.মুহাম্মদ আবুল কালাম,অধ্যক্ষ আজিজুর রহমানসহ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষীকা ও ছাত্রছাত্রীরা ।
অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন“ শিক্ষা মানুষকে আলোকিত করে ,শিক্ষার আলোতে নিজেকে আলোকিত করতে পারলে শিক্ষা জীবন সফল হবে , এসময় তিনি আরো বলেন, শুধু লেখাপড়া নয়, লেখাপড়ার পাশাপাশি বিনোদনের মাধ্যম হিসেবে শরীরচর্চা চালিয়ে যাওয়া প্রতিটি শিক্ষার্থীর প্রয়োজন ”।
অনুষ্ঠানের শেষপ্রান্তে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার দৌড়, দীর্ঘ লাফ, উচ্চলাফ সহ মোট ৮০টি ইভেন্টে বিজয়দের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা ।

Check Also

পতেঙ্গা আইডিয়াল কলেজের উদ্যোগেএস.এস.সি সংবর্ধনা

শিক্ষক ও অভিভাবকদের আন্তরিকতার সাথে শিক্ষাকে সার্বজনীন করতে আহ্বান, কাউন্সিলর হাজী জয়নাল প্রকাশের জন্য সংবাদ …

Loading Facebook Comments ...

Leave a Reply