বন্দরটিলায় মাওঃ আব্দুল হাকিম আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণী সম্পন্ন

ক্রীড়া প্রতিবেদনঃ০৬/০২/১৭ইং
নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ডস্থ বন্দরটিলায় মাওলানা আব্দুল হাকিম আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গত ৪ ফেব্র“য়ারি শনিবার সকাল ১০টা মোঃ লোকমান হাকিমের সভাপতিত্ব ও সহকারি শিক্ষক আনোয়ার হোসেন ও শিক্ষিকা পাপিয়া সুলতানার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মুহাম্মদ জিয়াউল হক সুমন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানা শিক্ষা সমন্বয়কারী মোঃ আব্দুল হাকিম, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ জাকের হোসাইন, কাটাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মমতাজ বেগম, ইপিজেড থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মুক্তিযোদ্ধা আবু তাহের, মহিলা আঃ লীগের সভানেত্রী শারমীন সুলতানা ফারুক, মেম্বার হারুন উর রশিদ, মেম্বার ফরিদুল আলম, মেম্বার সেলিম রেজা, মেম্বার সাহাবুদ্দীন, মেম্বার আক্কাস সওদাগর,স্কুল কার্যকরি কমিটির কো-অডিটর মোঃ ফারুক হোসেন এবং স্কুল পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ -অভিভাবকবৃন্দ।
পুরস্কার বিতরণ কালে কাউন্সিলর জিয়াউল হক সুমন ছাত্র/ছাত্রীদের লেখা পড়ার পাশাপাশি ক্রীড়াঙ্গণে ভূমিকা রাখার আহ্বান জানান। তিনি আরো বলেন, শিক্ষার্থীদের আলোকিত মানুষ হিসাবে গড়ে তুলতে কাজ করছে সরকার।বর্তমান সরকারের ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন এখন আর অবাস্তব নয়।

Check Also

চিটাগাং চেম্বারের ২০১৭-২০১৮ এবং ২০১৮-২০১৯ মেয়াদকালের জন্য এম. এ. লতিফ এমপি সমর্থিত প্যানেলের মাহবুবুল আলম সভাপতি, মোঃ নুরুন নেওয়াজ সেলিম সিনিয়র সহ-সভাপতি ও সৈয়দ জামাল আহমেদ সহ-সভাপতি পদে পুনঃনির্বাচিত

দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি‘র ২০১৭-২০১৮ এবং ২০১৮-২০১৯ মেয়াদের সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও …

Loading Facebook Comments ...

Leave a Reply