হ্যাজার্ড গোল করলেই চেলসি জিতে

ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসির হয়ে এই মৌসুমে ৯ গোল করেছেন ইডেন হ্যাজার্ড। তবে মজার ব্যাপার হলো তার সবকটিতেই জয় পেয়েছে ব্লুজরা। সর্বশেষ শনিবার হ্যাজার্ডের গোল করা ম্যাচে চেলসি ৩-১ গোলে হারায় প্রিমিয়ার লিগের শক্তিশালী আর্সেনালকে।

এবার যেন থামছেই না চেলসি। শনিবার আর্সেনালের বিপক্ষেও বড় জয় পাওয়ার কারণে লিগ টেবিলের শীর্ষস্থানটা আরও সুসংহত হলো ব্লুজদের। নিজেদের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে ম্যাচের শুরু থেকেই এদিন দুর্দান্ত খেলতে থাকে ব্লুজরা। প্রথমার্ধের ১৩ মিনিটে দুর্দান্ত এক গোল করে চেলসিকে এগিয়ে দেন মার্কোস আলোনসো। এই গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় স্বাগতিকরা।

দ্বিতীয়ার্ধের শুরতে আবারও জ্বলে ওঠে অ্যান্তোনিও কন্তের দল। ম্যাচের ৫৩ মিনিটে ব্লুজদের ব্যবধান দ্বিগুন করেন ইডেন হ্যাজার্ড। দ্বিতীয়ার্ধের ৮৫ মিনিটে সেস ফ্যাব্রিগাস গোল করলে ৩-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ার স্বপ্ন দেখতে শুরু করেছিল স্বাগতিক সমর্থকরা। কিন্তু অতিরিক্ত সময়ে আর্সেনালের হয়ে সান্ত্বনার এক গোল করেন অলিভিয়ের জিরাউড। এর ফলে ৩-১ গোলে হেরেই মাঠ ছাড়তে হয় আর্সেন ওয়েঙ্গারের দলকে।

চেলসির জয়ের দিনে হার দেখেছে লিভারপুল। তাও আবার হাল সিটির কাছে ২-০ ব্যবধানে হেরেছে জার্গেন ক্লপের দল। দিনের অন্য ম্যাচগুলো থেকে জয় নিয়ে মাঠ ছেড়েছে সান্ডারল্যান্ড, এভারটন, ওয়েস্ট হ্যাম, ওয়াটফোর্ড, ওয়েস্ট ব্রমউইচ এবং টটেনহ্যাম হটস্পার।

সূত্র : বিবিসি, মেইল অনলাইন 

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

চট্টগ্রামে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবসের বর্ণাঢ্য রেলী-কনর্সাট

মুঃবাবুল হোসেন বাবলা:১২ডিসেম্বর(চট্টগ্রাম) ”সবার জন্য নিরাপদ ইন্টারনেট”এই শ্লোগানকে বাস্তবায়নে সারাদেশের মতো চট্টগ্রামেও তথ্য -যোগাযোগ প্রযুক্তি ...