সমানে সমানে যুদ্ধ রইস ও কাবিলের

একটু এগিয়েই যুদ্ধ শুরু করেছিল রইস। কিন্তু, দিন যত এগোচ্ছে কাবিলও তত এগোচ্ছে।

এখন বক্স অফিসের যা অবস্থা, তাতে মনে হচ্ছে রইসকে টপকে যাওয়া কাবিলের পক্ষে অসম্ভব নয়।

প্রথম দিন রইস বক্স অফিসে ভালো ব্যবসাই করেছিল। কিন্তু তৃতীয় দিন থেকে ছবির ব্যবসা কমেছে। প্রথম দিন ২০.৪২ কোটি টাকা ও দ্বিতীয় দিন ২৬.৩০ কোটি টাকা আয় করার পর তৃতীয় দিন রইস আয় করে ১৩.১১ কোটি টাকা। চতুর্থ ও পঞ্চমদিন ব্যবসা একটু বাড়লেও আবার ষষ্ঠ দিন তা পড়ে যায়। ব্যবসা নেমে যায় ১০ কোটির নিচে। সেদিন রইস আয় করে ৮.২৫ কোটি টাকা। তারপর থেকে ব্যবসা আরও নামতে থাকে। সপ্তম থেকে দশম দিন পর্যন্ত রইসের আয় যথাক্রমে ৭.৫২ কোটি, ৭.১ কোটি, ৬.২৫ কোটি ও ৫.৫ কোটি টাকা।

অন্যদিকে প্রথমদিন শাহরুখের সঙ্গে প্রতিযোগিতায় পিছিয়ে পড়লেও হৃতিকের গ্রাফ এখন ঊর্ধ্বগামী। প্রথমদিন ১০.৪৩ কোটি টাকা দিয়ে যাত্রা শুরু করে কাবিল। পরের দিন তা বেড়ে পৌঁছায় ১৮.৬৭ কোটি টাকায়। তৃতীয় দিন ব্যবসা একটু কমে হয় ৯.৭৭ কোটি টাকা। চতুর্থদিন তা আবার বেড়ে যায়। চতুর্থদিন কাবিলের ঘরে ঢোকে ১৩.৫৪ কোটি টাকা। পঞ্চমদিনেও ছবির ব্যবসা বাড়ে। বক্স অফিস থেকে সেদিন ১৫.০৫ কোটি টাকা আয় করে কাবিল। কিন্তু তারপর থেকে ব্যবসা কমে কাবিলেরও। ষষ্ঠ থেকে দশম দিন পর্যন্ত ছবিটি আয় করেছে ৬.০৪ কোটি, ৬.১০ কোটি, ৫.৭০ কোটি, ৫.২৫ কোটি ও ৫ কোটি টাকা।

এখনও পর্যন্ত রইসের মোট আয় ১২৭.৮৬ কোটি টাকা। কাবিলের আয় ৯৫.৬৩ কোটি টাকা। কিন্তু রইসের ব্যবসা যেভাবে পড়ছে, তাতে বিশেষজ্ঞরা মনে করছেন রইসকে টপকে যেতে পারে কাবিল। তা যদি নাও হয়, তাহলেও কাবিল রইসের সঙ্গে সমানে সমানে টক্কর দিতে পারে।

Check Also

চলচ্চিত্রের জন্য কান উৎসব, পোশাক দেখাতে নয় : শাবানা আজমি

মহা আয়োজনে শুরু হয়েছে বিশ্ব চলচ্চিত্রের জনপ্রিয় আসর ‘কান চলচ্চিত্র উৎসব’। এবারে উৎসবটির ৭০তম আসর …

Loading Facebook Comments ...

Leave a Reply