সঠিক নেতৃত্ব থাকলে দেশ উন্নত হবে — গাজীপুরের কালীগঞ্জে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী


মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ
মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, উন্নয়নের ধারা এমন একটি বিষয় যেখানে সঠিক মানুষের হাতে নেতৃত্ব থাকলে দেশ উন্নত হবেই। যেমন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্ব ও সঠিক দিক নির্দেশনায় বাংলাদেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে।

৩ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে গাজীপুরের কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্থানীয় নেতা-কর্মীদের উদ্দেশে প্রতিমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে চলতে হলে সবার আগে তার আদর্শের সংগঠন আওয়ামী লীগকে শক্তিশালী করতে হবে। দলীয় কার্যালয়গুলোর দিকেও নজর দিতে হবে। আর সেই লক্ষেই উপজেলা আওয়ামী লীগের নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হলো।

এ সময় কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুঃ মুশফিকুর রহমান, গাজীপুর জেলা পরিষদের সদস্য শফিউল কাদের নান্নু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আশরাফী মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক আব্দুল গণি ভূঁইয়া, যুগ্ম সম্পাদক এবিএম তারিকুল ইসলাম, সদস্য মাজেদুল ইসলাম সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি আহমেদুল কবির, সাধারণ সম্পাদক শাহ আলম দেওয়ান প্রমুখ উপস্থিত ছিলেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

পতেঙ্গায় আওয়ামীলীগ নেতা ফরিদের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

প্রেস বিজ্ঞপ্তীঃ১৬/৮ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক ...