শিক্ষার্জনের জন্য স্কুল নহে গুনগত শিক্ষাদান কেই প্রাধান্য দিতে হবে

হোসেন বাবলা ঃ০৪ফেব্রুয়ারী;চট্রগ্রাম
দক্ষিণ পতেঙ্গাস্থ ৪১নং ওয়ার্ড ওয়াইজ মোহাম্মদ চৌধুরী পাড়া সরকারী প্রাথমিক বিদ্যায়লের বার্ষিক ক্রীড়া,সাংস্কৃতিক’র পুরস্কার বিতরণ ও মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে চট্র:-১১ আসনের সাংসদ আলহাজ্ব এম ,আব্দুল লতিফ বলেন,বর্তমান সরকার শিক্ষা বান্দব সরকার হওয়াতেই বছরের শুরুতেই ছাত্র-ছাত্রীদের হাতে একসেট নতুন বই উপহার ।তিনি তার বক্তব্যে আরো বলেন,প্রকৃত শিক্ষার্জনের জন্য স্কুল নহে গুনগত শিক্ষাদান কেই প্রাধান্য দিতে অনুরোধ করেন।
আর বৈষ্যমহীন শিক্ষা ব্যবস্থাঢেলে সাজাতে তার নির্বাচনী এলাকা চট্র:-১১প্রয়োজনে ম্যানেজিংকমিটি ও রতবদলের কথা জানান।তিনি শিক্ষা ক্ষেত্রে মেধা চর্চার পাশাপাশি খেলাধুলা কে ২য় মেধা অর্জনের মাধ্যম হিসেবে বেছে ঁনিতে শিক্ষার্থীদের প্রতি দৃঢ় আহবান করেন।অত্র স্কুলের তথ্য প্রযুক্তিতে অগ্রসর হবার জন্য ৩টি কম্পিউটার,অস্বচ্ছল ছাত্র-ছাত্রীদের স্কুল ড্রেজ ,অসহায় মহিলাদের জন্য ৩টি সেলাই মেশিন ওএলাকাবাসীর বিশুদ্ধ পানীর জন্য ১টি গভীর নলকুপ স্থাপনের ঘোষনা দেন।
৪ফেব্রুয়ারী,শনিবার সকাল সাড়ে ১১টায় ওয়াইজ মোহাম্মদ চৌধুরী পাড়া সরকারী প্রাথমিক বিদ্যায়লের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ নুরুল আবছারের সভাপতিত্বে পুরস্কার বিতরণীতে বিশেষ অতিথি ছিলেন-মহিলা কাউন্সিলর মিসেস শাহীনুর বেগম, সাবেক কাউন্সিলর হাজী আব্দুল বারেক কোং,হাজী আসলাম,সাবেক সভাপতি মোঃ ফোরখান,শ্রমিক নেতা শেখ মোঃ ইসহাক,শফর আলী,৪১ নং ওযার্ড কাউন্সিলর প্রতিনিধি মোঃ ওয়াহিদুল আলম চৌধুরী, ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি এস ,এম মহিউদ্দিন,মহিলা সদস্য মিসেস রহমুতনেছা, আঃলীগ নেতা মোঃ ফরিদুল আলম,নগর যুবলীগ সদস্য শাকিল হারুণ,প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত)-সিরাজুল মোস্তফা,মোঃইলিয়াছ,অধ্যক্ষ এস.এম দিদারুল আলম,অব্দুল্লাহ আল মামুন ।
সহকারী শিক্ষীকা মিসেস উম্মে সালমার পরিচালনায়ে সভাপতির সমাপনী বক্তব্যে নুরুল আবছার বলেন,দীর্ঘ দিন অবহেলীত পতেঙ্গাস্থ ওয়াইজ মোহাম্মদ চৌধুরী পাড়া সরকারী প্রাথমিক বিদ্যায়লের আশু উন্নয়নে চট্র:-১১ সাংসদ এম ,আব্দুল লতিফ উদ্যোগী হওয়ায় আমরা এলাকাবাসীর পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানাই। পরিশেষে অতিথি বৃন্দরা বার্ষিক ক্রীড়া,সাংস্কৃতিক’প্রতিযোগিতায় বিজয়ী ও স্কুলের মেধাবী ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন ।

Check Also

চিটাগাং চেম্বারের ২০১৭-২০১৮ এবং ২০১৮-২০১৯ মেয়াদকালের জন্য এম. এ. লতিফ এমপি সমর্থিত প্যানেলের মাহবুবুল আলম সভাপতি, মোঃ নুরুন নেওয়াজ সেলিম সিনিয়র সহ-সভাপতি ও সৈয়দ জামাল আহমেদ সহ-সভাপতি পদে পুনঃনির্বাচিত

দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি‘র ২০১৭-২০১৮ এবং ২০১৮-২০১৯ মেয়াদের সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও …

Loading Facebook Comments ...

Leave a Reply