ভিক্টোরিয়ান্স পরিবারে ফিরলেন কোচ সালাউদ্দিন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসরে শিরোপাজয়ী কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কোচ ছিলেন সালাউদ্দিন। সর্বশেষ আসরে দলটির কোচের দায়িত্বে না থাকলেও আবারও অভিজ্ঞ এই কোচ ফিরছেন ভিক্টোরিয়ান্স পরিবারে।

বিপিএলের চতুর্থ আসরে নয় ম্যাচে মাত্র চার জয়ে পয়েন্ট টেবিলের তলানীতে থেকে আসর শেষ করে মাশরাফি বিন মুর্তজার দল। তাই হারানো সুদিন ফিরিয়ে আনতে বিপিএলের পঞ্চম পর্বের আগে সালাউদ্দিনকে আবারও দলে টানলো কুমিল্লা। ফ্র্যাঞ্চাইজি কর্ণধার নাফিসা কামাল এই তথ্য নিশ্চিত করেছেন।

ফ্র্যাঞ্চাইজি কর্ণধার নাফিসা কামালের ফেসবুক স্ট্যাটাস। ছবি: ফেসবুক

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নাফিসা কামাল লিখেছেন, ‘আমাদের পুরনো কোচ সালাউদ্দিন স্যারকে আবারও আমাদের ভিক্টোরিয়ান্স পরিবারে স্বাগতম। গত বছর শুধু মাঠেই নয়, মাঠের বাইরেও ওনাকে আমরা অনেক মিস করেছি। সব দিক থেকেই উনি আমাদের জীবনটা অনেক সহজ করে দিয়েছিলেন।’

বিপিএলের গেল আসরে চিটাগং ভাইকিংসের কোচের দায়িত্বে ছিলেন সালাউদ্দিন। তার অধীনে চতুর্থ আসরে শেষ চারে গিয়েছিল তামিম ইকবালের দল। গত আসরে কুমিল্লার দায়িত্বে ছিলেন মিজানুর রহমান বাবুল।তার অধীনে কুমিল্লা ভিক্টোরিয়ান্স বিদায় নেয় প্রথম পর্ব থেকেই।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

চট্টগ্রামে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবসের বর্ণাঢ্য রেলী-কনর্সাট

মুঃবাবুল হোসেন বাবলা:১২ডিসেম্বর(চট্টগ্রাম) ”সবার জন্য নিরাপদ ইন্টারনেট”এই শ্লোগানকে বাস্তবায়নে সারাদেশের মতো চট্টগ্রামেও তথ্য -যোগাযোগ প্রযুক্তি ...