বিএনপি নির্বাচনে অংশ না নিলে রেজিস্ট্রেশন বাতিল

সার্চ কমিটি সম্পর্কে জনগণ বিভ্রান্ত নয়, ববং বিএনপি বিভ্রান্ত বলে মন্তব্য করেছেন নৌমন্ত্রী শাজাহান খান। আজ শুক্রবার সকালে মাদারীপুরে ইউআই সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষক-অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সার্চ কমিটি পুরোটাই জনগণের প্রত্যাশা পূরণ হয়েছে। কিন্তু বিএনপির প্রত্যাশা পূরণ করতে পারেনি। এতে বিএনপি হতাশ ও ক্ষুব্ধ। জনগণ চায় গ্রহনযোগ্য একটি নির্বাচন কমিশন। সেই নির্বাচন কমিশন গঠনের জন্য সার্চ কমিটি যে নাম দেবে, সেটা থেকে মহামান্য রাষ্ট্রপতি নির্বাচন কমিশন গঠন করবে।

আগামী জাতীয় নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণ করতে হবে উল্লেখ করে নৌপরিবহন মন্ত্রী আরও বলেন, বিএনপি আগামী জাতীয় নির্বাচনে অংশ না নিলে, তাদের দলের রেজিস্ট্রেশন বাতিল হয়ে যাবে। তাই সার্চ কমিটি নিয়ে বিএনপি বিভ্রান্তি সৃষ্টি করার জন্য অপপ্রচার চালাচ্ছে, তাতে তারাই ক্ষতিগ্রস্ত হবে। তাদের উচিৎ মহামান্য রাষ্ট্রপতি যে নির্বাচন কমিশন করবে, সেটা বিএনপির মেনে নেয়া। এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক মো. কামাল উদ্দিন বিশ্বাস, জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খানসহ অনেকেই।

 

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

বিএনপির সব শ্রেণির নেতাদের পদত্যাগ করা উচিত

আন্দোলনের করতে না পারার ব্যর্থতার জন্য বিএনপির সব শ্রেণির নেতাদের পদত্যাগ করা উচিত বলে মন্তব্য ...