চকরিয়ায় ডাকাতের খপ্পরে পড়ে রোগীর মৃত্যু

কক্সবাজারের চকরিয়ায় ডাকাতের খপ্পরে পড়ে চিকিৎসা নিতে না পারায় রোকসারা আক্তার (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে কাকারা সড়কের মানিকপুর ঢালায় এ ঘটনা ঘটে। রোকসানা সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের উত্তর মানিকপুর নতুনপাহাড় এলাকার কামাল উদ্দিনের স্ত্রী।

সিএনজি অটোরিক্সা চালক মুজিব ও পারিবারিক সূত্রে জানা যায়, রোকসানা গতকাল বৃহস্পতিবার রাতে ভাত খাওয়ার পর পান মুখে দেয়। এসময় পান খেতে গেলে প্রচণ্ড শ্বাসকষ্ট শুরু হয় তার। পরে দ্রুত তাকে হাসপাতালে নেওয়ার জন্য সিএনজি অটোরিক্সায় তোলা হয়। সিএনজি মানিকপুর ঢালায় পৌঁছলে অস্ত্রধারী ডাকাতদের খপ্পরে পড়ে তারা। ডাকাতরা কামালের কাছে থাকা ১৫ হাজার টাকা হাতিয়ে নেয়। এসময় অটোরিক্সাটি প্রায় এক ঘণ্টা আটকে রাখে ডাকাতরা। সঠিক সময়ে চিকিৎসা না পাওয়ায় মৃত্যুর কোলে ঢলে পড়েন রোকসানা আক্তার।

মুজিব অভিযোগ করে বলেন, মানিকপুর ঢালায় নিয়মিত পুলিশি পাহারা দিতে প্রতিদিন থানা পুলিশকে একটি সিএনজি অটোরিক্সা দেওয়া হয়। কিন্তু বৃহস্পতিবার রাতে অটোরিক্সা দেওয়া সত্বেও পুলিশ মানিকপুর ঢালায় পাহারা না দেওয়ায় ডাকাতদের খপ্পরে পড়তে হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জহিরুল ইসলাম খান বলেন, ঘটনা শোনার সঙ্গে সঙ্গে ওই পাহাড়ি ঢালায় পুলিশ পাঠানো হয়। তারা সেখানে ডাকাতির কোনো ঘটনা জানতে পারেনি। থানায় কেউ অভিযোগও করেনি।

Check Also

চট্টগ্রামে চন্দনাইশে সড়ক দুর্ঘটনায় নিহত ৬, আহত ১৫

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার হাশিমপুর কসাইপাড়া এলাকায় বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রামগামী হানিফ পরিবহন এর সঙ্গে বিপরীতমুখী দুইটি …

Loading Facebook Comments ...

Leave a Reply