৪ দলীয় জোটের থাবা থেকে কিছুই রেহাই পায়নি: নানক

বিএনপি নেতৃত্বাধীন চারদলীয় জোট সরকারের দুর্নীতির কালো থাবা থেকে কোনো কিছুই রেহাই পায়নি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

বুধবার আগারগাঁও তালতলা সরকারি কলোনি উচ্চ বিদ্যালয় ও মহিলা কলেজে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। নতুন ভবন উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নানক বলেন , ৪ দলীয় জোট সরকারের দুর্নীতির কালো থাবা থেকে শিক্ষা, সামাজিক, ধর্মীয় ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান কিছুই রেহাই পায়নি। বর্তমান জনবান্ধব সরকার সকল জনহিতকর প্রতিষ্ঠানে সৎ, যোগ্য, মেধাবী ও দেশপ্রেমিক ব্যক্তি দিয়ে পরিচালনা করায় জনকল্যাণ নিশ্চিত হচ্ছে।

তিনি বলেন, দেশে শিক্ষার প্রসার ও মানোন্নয়নে ২০১৬ সাল পর্যন্ত ১৪টি কলেজ ও ১০টি মাধ্যমিক বিদ্যালয় জাতীয়করণ করা হয়েছে। আগারগাঁও এলাকায় সমন্বিত উন্নয়নে ১৫০ কোটি টাকার প্রকল্প নেওয়া হচ্ছে।

কলেজের অধ্যক্ষ হিমাদ্রী শেখর পালের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- প্রতিষ্ঠানের সভাপতি অধ্যক্ষ আবদুস সালাম, কৃষকলীগ নেতা এ কে এম আজম খান, স্থানীয় আওয়ামী লীগ নেতা বেলায়েত হোসেন খান, আনোয়ার হোসেন মিন্ট, কাউন্সিলর ফোরকান হোসেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

সীতাকুন্ডে আবারো পাহাড় ধসে ৫ জনের মৃত্যু…!

সীতাকুন্ড প্রতিনিধি—২১/০৭/১৭ইং(দুপুরে) সীতাকুন্ডে আবারো পাহাড় ধসে ৫ জনের মৃত্যু. হয়েছে বলে খবর পাওযা গেছে । ...