১২ মাস নিষিদ্ধ ফিরমিনো

ক্রিসমাসের প্রাক্কালে ঘড়িতে সময় তখন প্রায় রাত তিনটা। মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন রবার্তো ফিরমিনো। কিন্তু পার পাননি বরং পুলিশতের হাতে ধরা পড়ে যান ব্রাজিলিয়ান তারকা। অবশেষে সেই অপরাধের শুনানি হলো বুধবার। যে রায়ে ড্রাইভিংয়ে নিষেধাজ্ঞার শাস্তির পাশাপাশি জরিমানাও করা হয় লিভারপুলের এই ব্রাজিলিয়ান তারকাকে।

শাস্তি অনুযায়ী আগামী ১২মাস গাড়ি চালাতে পারবেন না তিনি। শুধু তাই নয়, এই অপরাধের জন্য ২০,০০০ পাউন্ড জরিমানাও করা হয়েছে ফিরমিনোকে।

তবে এর জন্য দুঃখ প্রকাশ করেছেন ফিরমিনো। এ প্রসঙ্গে বুধবার শুনানি শেষে এক বিবৃতিতে তিনি বলেন, ‘আমি যা করেছি তা অন্যায় এবং একটি বাজে উদাহরণও সৃষ্টি করেছি। আমি লিভারপুল পরিবারের সকলের কাছেই প্রতিজ্ঞা করছি যে, এই ভুল থেকে শিক্ষা নিয়ে এবং অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ভবিষ্যতে আর কখনোই এমনটি করবো না।’

২৫ বছর বয়সী এই ব্রাজিলিয়ান ফুটবলার ২০১৫ সালে হফেনহেইম থেকে লিভারপুলে নতুন করে ঠিকানা গড়েন। ২৯ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে পাঁচ বছরের চুক্তিতে অ্যানফিল্ডে যোগ দেন তিনি। অসাধারণ পারফরম্যান্স উপহার দিয়ে প্রথম মৌসুমেই নজর কেড়েছেন ব্রাজিলিয়ান এই তারকা। ফিরমিনো মঙ্গলবার চেলসির বিপক্ষেও মাঠে নামেন। এদিন তার দল ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষে থাকা দল চেলসির বিপক্ষে ১-১ গোলে ড্র করে।

Check Also

জিতেই কোয়ার্টার ফাইনালে আবাহনী

একটা ভয় ছিল আবাহনীর। যদি হেরে যায়? শঙ্কাটা অমূলক নয়। ফুটবলে যে কোনো কিছুই ঘটতে …

Loading Facebook Comments ...

Leave a Reply