হলুদ-কালোর ছোঁয়ায় শুরু হলো মাহি-সায়মনের ‘জান্নাত’

ফাল্গুন আসতে সপ্তাহ দুয়েক বাকি। তার আগেই বসন্তের লুকে দেখা গেল মাহিকে। হলুদ জমিনে লাল-সবুজের কাজ করা কামিজ ও ওড়না, হলুদ সালোয়ার, হাতে হলুদ-কালো চুড়ি, হলুদ ফিতায় বেণী করা চুল। অন্যদিকে সাইমন সাদিকের মুখ ভর্তি দাড়ি, গায়ে কালো জ্যাকেট ও হালকা আকাশী রঙের টি-শার্ট।

এভাবেই সাইমন ও মাহিকে দেখা গেল ‘জান্নাত’-এর প্রথম দিনের চিত্রায়নে। বুধবার সকাল থেকে মানিকগঞ্জের ঝিটকার মকবুল চেয়ারম্যান বাড়িতে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ছবিটির শুটিং করছেন।

এ প্রসঙ্গে সাইমন বলছিলেন, “জান্নাত’-এ আমার নাম ইফতেখার। দুর্দান্ত একটি চরিত্র। আমার ক্যারিয়ারের অন্যতম সেরা কাজ হতে যাচ্ছে, এটা আগে থেকেই বলতে পারি।” অন্যদিকে মাহির কণ্ঠেও উচ্ছ্বাস, ‘নাম ভূমিকায় আছি। আমার ভক্ত-দর্শক ভালো একটি ছবি পেতে যাচ্ছেন।’

‘জান্নাত’-এর কাহিনী সুদীপ্ত সাইদ খানের। সংলাপ আসাদ জামানের। চিত্রনাট্য তাদের দুজনের মিলে করা। নির্মাতা মানিক জানান, চলতি মাসের পুরোটা জুড়েই শুটিং চলবে। এ বছরই ‘জান্নাত’ মুক্তি পাবে।

বছর তিনেক আগে ‘পোড়ামন’-এর জন্য প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়ান মাহি ও সাইমন। ‘জান্নাত’ ছাড়াও এ জুটির হাতে আছে ‘গোলাপতলীর কাজল’।

Check Also

আবারও যমজ সন্তানের মা হচ্ছেন সেলিনা জেটলি

বলিউড তারকা সেলিনা জেটলি দাম্পত্য জীবনে দ্বিতীয়বারের মতো মা হতে যাচ্ছেন। তবে সাবেক এই `ফেমিনা …

Loading Facebook Comments ...

Leave a Reply