”হবিগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহতদের দাফন সম্পন্ন ” একই পরিবারের ৩জন হত- চট্রগ্রামের পতেঙ্গা-ইপিজেডে শোকের ছায়া

নিজস্ব প্রতিনিধিঃ২৯/০১/১৭ইং
হবিগঞ্জের নবীগঞ্জের কান্দিগাঁও এলাকায় সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রসহ ৫জন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন বাসের আরো ২৫ জন যাত্রী। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনায় ঘটে। নিহতরা হলেন- চট্টগ্রাম জেলার পতেঙ্গা থানাধীন ডেইলপাড়া গ্রামের জসিম উদ্দিন ও তার ছেলে শিশু জিহাদ মিয়া,স্ত্রী রোকেয়া।ইপিজেড থানাধীন কাজীরগলিস্থ আলী আহম্মদ সারাং বাড়ীমোঃ আবুল কাশেমের বড়ছেলে মোঃ রাফি( ১৫) নিহত হন বলে শুক্রবার সিলেট এর ওসমানী হাসপাতাল সূত্রে জানান।
বিশ্বস্ত সূত্রে জানা যায় যে, চট্রগ্রামের পতেঙ্গাস্থ কাটগড় থেকে পিকনিক গত বৃহস্পতিবার একটি বাস প্রায় ৪০/৫০জনের যাত্রী নিয়ে সিলেটের জাফলং এর উদ্দেশে যাত্রা পথে নবীগঞ্জের কান্দিগাঁও এলাকায় সড়ক পথে মর্মান্তিক সড়ক দূর্ঘটনা পতিত হয়েছে বলে দূর্ঘটনায় কবলিত আহতদের পরিবার মারফতে জানা গেছে ।
শেরপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক সেকান্দর আলী জানান, চট্টগ্রাম থেকে সিলেটগামী তাজ পরিবহনের একটি বাস ঘটনাস্থলে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে বাসটি রাস্তার পাশের গাছে ধাক্কা লেগে ধুমড়ে-মুচড়ে যায়। আহতদের উদ্ধার করে আহতদের উদ্ধার করে নবীগঞ্জ ও সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।অন্যদিকে, ঘটনাস্থলে নিহত ১জনের লাশ নবীগঞ্জ হাসপাতালে রাখা হয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।এদিকে ঐ দুর্ঘটনায় ড্রাইভার জসিম উদ্দিমের স্ত্রী আজ শনিবার বিকেলে হাসপাতালে মারা যান বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে। এই নিয়ে প্রায় ৫জন নিহত এবং আহত২৩জন । তার মধ্যে আংশকাজনক রয়েছে আরো ৫/৭জন।
পতেঙ্গা-ইপিজেডে শোকের ছায়া
চট্রগ্রামের পতেঙ্গাস্থ কাটগড় থেকে পিকনিকবাহী মর্মান্তিক সড়ক দূর্ঘটনা নিহতদের আজ শনিবার ৩দফায় জানাজা শেষে ডেইল পাড়া,নতুন সাইট পাড়া কবর স্থান এবং খেজুর তলার কবর স্থানে পৃথক পৃথক ভাবে দাফন সম্পন্ হয়।
এই মর্মান্তিক দূর্ঘটনায় নিহতদের স্মরণে গভীর শোক প্রকাশ করেছেন ৪০নং ওয়ার্ড কাউন্সিলর হাজী জয়নাল আবেদীন,৩৯নং ওয়ার্ড কাউন্সিলর হাজী জিয়াউল হক সমুন,সাবেক কাউন্সিলর হাজী আব্দুল বারেক,সরফরাজ কাদের রাসেল,হাজী মোঃআসলাম সহ বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক,ক্রীড়া ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দরা শোক ও নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।
সর্বশেষ শনিবার রাত্র ১২.০৫মিনিটে নিহত রাফির জানাজা ও দাফন দঃহালিশহর নতুন সাইট পাড়া কবর স্থানে সম্পন্ন হয়।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

এইচএসসি পরীক্ষার সন্তোষজনক ফলাফল

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে আনন্দের বন্যা বান্দরবান প্রতিনিধি : বান্দরবানের নইক্ষ্যংছড়ি উপজেলার সর্বোচ্চ বিদ্যাপীঠ হাজী ...