বান্ধবীকে জন্মদিনের ট্রিট দিলেন রোনালদো

এ সপ্তাহেই ২২ বছরে পা রেখেছেন ক্রিশ্চিয়ানো রোনালদোর নতুন বান্ধবী জর্জিনা রদ্রিগেজ। বান্ধবীর জন্মদিন, আর তা উদযাপন না করে কী পারা যায়! দু’জন মিলেই বেরিয়ে পড়লেন। বান্ধবীকে নিয়ে স্পেনের রাজধানীতে অবস্থিত টাটেল রেস্টুরেন্টে ট্রিট দিলেন সি আর সেভেন। একত্রে সেরে নিলেন রোমান্টিক ডিনার।

এদিন গাড়িতে ড্রাইভারের ভূমিকায় দেখা গেছে রিয়াল মাদ্রিদের পর্তুগিজ সুপারস্টারকে। এসময় দু’জনেই জাকজমকপূর্ণ পোশাক পরিধান করেন।

বান্ধবী বদলানোটা তার নেশাই বলা যায়! এই তালিকায় ক্রিশ্চিয়ানো রোনালদোর নতুন সংযোজন জর্জিনা রদ্রিগেজ। ফিফার বর্ষসেরার পুরস্কারের দিন প্রথম প্রকাশ্য আসেন লাস্যময়ী জর্জিনা। এরপর থেকে একসঙ্গেই দেখা যেতে থাকে তাদের। সর্বশেষ জর্জিনার জন্মদিনে আবারও দেখা গেল তাদের।

গত বছরটা দারুণ কাটে রিয়াল মাদ্রিদের। তিনটি বড় শিরোপা জিতে জিনেদিন জিদানের দল। সেইসঙ্গে গড়ে টানা ৪০ ম্যাচে অপরাজিত থাকার রেকর্ড। কিন্তু হঠাৎ করেই যেন খেই হারিয়ে ফেলে লস ব্ল্যাঙ্কোসরা। গত মাসেই কোপা দেল রে থেকে বিদায় নেয় রিয়াল মাদ্রিদ। যদিওবা ব্যর্থতার সেই বৃত্ত থেকে আবারও বেরিয়ে এসেছে রিয়াল।

স্প্যানিশ লা লিগায় টানা দুই ম্যাচে জয় পায় জিদানের শিষ্যরা। সর্বশেষ রোববার রিয়াল মাদ্রিদ ৩-০ গোলে হারায় রিয়াল সোসিয়েদাদকে। সেই ম্যাচে রোনালদো নিজে একটি গোল করার পাশাপাশি সতীর্থকে দিয়ে করিয়েছেন আরও একটি।

Check Also

নিউজিল্যান্ডকে হারিয়ে বৃত্ত পূরণ

ত্রিদেশীয় সিরিজে জয় অধরা ছিল না। আয়ারল্যান্ডকে দ্বিতীয় ম্যাচেই বড় ব্যবধানে হারিয়েছিল বাংলাদেশ। নিউজিল্যান্ডকে হারতে …

Loading Facebook Comments ...

Leave a Reply