বান্দরবান ডনবস্কো সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র বিতরণ

কৌশিক দাশ ( বান্দরবান প্রতিনিধি ):বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের শিক্ষার মান উন্নয়নে ও দুস্থ অসহায় শিক্ষার্থীদের শীত নিবারনে শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র বিতরণ করেছে বান্দরবান ডনবস্কো সরকারি প্রাথমিক বিদ্যালয়।
শনিবার সকালে বান্দরবান ডনবস্কো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গনে এই উপকরণসমুহ বিতরণ করা হয়।
অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্র্মকর্তা মোহাম্মদ নুরুল আবছার। পার্বত্য জেলা পরিষদের সদস্য সিং ইয়ং ¤্রাের সভাপতিত্বে এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক সীমা দাশসহ ছাত্র-ছাত্রী ও অভিভাবকেরা উপস্থিত ছিলেন।
অনুষ্টানে বিদ্যালয়ের প্রায় তিনশত ছাত্র-ছাত্রীদের মধ্যে খাতা,কলমসহ শিক্ষা উপকরণ ও সোয়েটার, কম্বলসহ বিভিন্ন শীতবস্ত্র বিতরণ করেন অতিথিরা।
অনুষ্টানে প্রধান অতিথি পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্র্মকর্তা মোহাম্মদ নুরুল আবছার বলেন,শিক্ষার উন্নয়নে সবাইকে একযোগে কাজ করতে হবে। শুধু শিক্ষা নয় শিক্ষার পাশাপাশি বিনোদন ও ছাত্র-ছাত্রীদের বিভিন্ন উপকরণ প্রদানের এই ধরনের উদ্যোগে সবাইকে এগিয়ে আসতে হবে।
শিক্ষা প্রতিষ্টানটির প্রধান শিক্ষক সীমা দাশ জানান , শিক্ষার্থীদের লেখাপড়ার মান বৃদ্বির জন্য আমরা এই উদ্যোগ গ্রহণ করেছি এবং আমার ব্যক্তিগত তহবিল থেকে ১০০ টি কম্বল ,১০০ টি সোয়েটার এবং বিদ্যালয়ের ফান্ড থেকে ১০০ টি খাতা ও ১০০টি কলম প্রদান করছি । তিনি আরো জানান, শিক্ষার্থীদের লেখাপড়ার মান উন্নয়নে আগামীতে এই ধরণের কর্মসুচী অব্যাহত থাকবে।
ডনবস্কো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এই ধরণের উদ্যোগকে স্বাগত জানিয়েছে বিদ্যালয়ের অভিভাবক ও স্থানীয়রা ।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

ইসলামী সমাজ কল্যাণ পরিষদের কার্যালয় উচ্ছেদ করার দাবিতে ছাত্রলীগের স্মারক লিপি

ভ্রাম্যমান সংবাদ দাতাঃ২২আগস্ট দীর্ঘ ৩৪ বছর পর চট্টগ্রাম কলেজ ও হাজী মুহাম্মদ মহসীন কলেজ থেকে ...