বন্দর কলেজের বার্ষিক আন্ত:হাউস ক্রীড়া ও সাংস্কৃতিক’র উদ্বোধন ক্রীড়া ও সাংস্কৃতিক শিক্ষার্থীদের মনো-দৈহিক বিকাশ ঘটে, অধ্যক্ষ হালিম চৌধুরী

ক্রীড়া প্রতিবেদকঃ২৮ জানুয়ারি
চট্টগ্রাম বন্দর কলেজের বার্ষিক আন্ত : হাউস ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৭ এর উদ্বোধনী অনুষ্ঠান ২৮ জানুয়ারি শনিবার সকাল ১১টায় চট্টগ্রাম বন্দর কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।
চট্টগ্রাম বন্দর কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবদুল হালিম চৌধুরী বার্ষিক আন্ত : হাউস ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা -২০১৭ এর বর্ণাঢ্য উদ্বোধন ঘোষণা করেন। চট্টগ্রাম বন্দর কলেজের প্রভাষক আহমদ ইমরানুল আজিজের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বার্ষিক আন্ত : হাউস ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৭ বাস্তবায়ন কমিটির আহবায়ক মুহাম্মদ বেলাল উদ্দিন। এতে আরো উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ মিতালী পালিত, বার্ষিক আন্ত: হাউস ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা বাস্তবায়ন কমিটির সদস্য মো. তারিকুল ইসলাম, শারমিন আকতার ও শাহ মোহাম্মদ কায়সার সহ চট্টগ্রাম বন্দর কলেজের অন্যান্য শিক্ষকমন্ডলী।

বার্ষিক আন্ত : হাউস ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করে চট্টগ্রাম বন্দর কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবদুল হালিম চৌধুরী বলেন – বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা যেকোন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের জন্য একটি গৌরব ও আনন্দের বিষয়। এর মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে মনো-দৈহিক বিকাশ ঘটে। ছাত্রদের মাঝে যোগ্যতা ও প্রতিভা বিকশিত হয়। তাই শিক্ষার্থীদেরকে পড়ালেখার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনে ভূমিকা রাখতে হবে।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

গাজীপুরে পিকনিকে এসে বিলের পানিতে ডুবে প্রকৌশলীর মৃত্যু

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ গাজীপুরে পিকনিক করতে এসে বিলের পানিতে নৌকা ...