বন্দরটিলা শাহপ্লাজা দোকান মালিক সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভাও নির্বাচন সম্পন্ন

প্রেস বার্তাঃ৩১/০১/১৭ইং
নগরীর ইপিজেড থানাধীন বন্দরটিলাস্থ শাহপ্লাজা দোকান মালিক কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা ও দ্বি-বার্ষিক নির্বাচন সমিতির নিজস্ব কার্য্যলয়ে সভাপতি মোঃ মজিবুর রহমান শারিফীর সভাপতিত্বে এবং রিয়াজুল ইসলাম সওদাগরের পরিচালনায়ে ৩০ জানুয়ারি ,সোমবার রাত সাড়ে ৯টায় সম্পন্ন হয় ।

বার্ষিক সাধারণ সভায় বিগত দিনের আর্থিক রিপোট পেশ করেন মোঃ হাসান ইমাম মনি,স্বাগত বক্তব্য রাখেন- সাঃ সম্পাদক-ফারুখ হোসেন মিঠুন,নির্বাহি সদস্য-শাহজাহান(সাজু)সওদাগর।
পরে সমিতির উপদেষ্ঠা এবং নির্বাচন কমিটির আহবায়ক হাজী আলমগীর সওদাগরের প্রধান দায়িত্বে,সদস্য-ইফতেকার সওঃ,মোঃ লোকমান সওদাগর ।
দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে শাহজাহান (সাজু)সওদাগর ৪৬ ভোট পেয়ে প্রথমবারের মত সভাপতি নির্বাচিত হন । তার প্রতি পক্ষ শারিফী৪৫ ভোট পেয়ে হেরে যান্ ।সাঃ সম্পাদক (বিনা ভোটে)-ফারুখ হোসেন মিঠুন,অর্থ সম্পাদক-মোঃ হাসান ইমাম মনি,সাংগঠনিক সম্পাদক-ওসমান,যুগ্ন সম্পাদক-মোঃ জাহেদ,সহ-সভাপতি –মোঃ ফরিদুর আলম মিন্টু প্রাথমিক ভাবে নির্বাচিত হয়েছেন ।বাকি পদের ফলাফল শীঘ্রই প্রকাশ করবেন নির্বাচন কমিটির সদস্যরা বিজ্ঞপ্তীতে জানিয়েছেন ।

এসময় নির্বাচন কমিটির আহবায়ক হাজী আলমগীর সওদাগর বলেন,সম্পূর্ন গণতান্ত্রিক পদ্ধতিতেই আগামীদিনে ব্যবসায়ীদের নেতা নির্বাচিত করে সমিতির কল্যাণমূলক ও সমস্যাবলী নিয়ে কাজ করতে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

মহানগরে বিএনপির আরো ৫ ওয়ার্ড কমিটির নাম ঘোষিত

বিশেষ প্রতিনিধি:২১জুলাই চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন এবং সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর ...