বন্দরটিলা শাহপ্লাজা দোকান মালিক সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভাও নির্বাচন সম্পন্ন

প্রেস বার্তাঃ৩১/০১/১৭ইং
নগরীর ইপিজেড থানাধীন বন্দরটিলাস্থ শাহপ্লাজা দোকান মালিক কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা ও দ্বি-বার্ষিক নির্বাচন সমিতির নিজস্ব কার্য্যলয়ে সভাপতি মোঃ মজিবুর রহমান শারিফীর সভাপতিত্বে এবং রিয়াজুল ইসলাম সওদাগরের পরিচালনায়ে ৩০ জানুয়ারি ,সোমবার রাত সাড়ে ৯টায় সম্পন্ন হয় ।

বার্ষিক সাধারণ সভায় বিগত দিনের আর্থিক রিপোট পেশ করেন মোঃ হাসান ইমাম মনি,স্বাগত বক্তব্য রাখেন- সাঃ সম্পাদক-ফারুখ হোসেন মিঠুন,নির্বাহি সদস্য-শাহজাহান(সাজু)সওদাগর।
পরে সমিতির উপদেষ্ঠা এবং নির্বাচন কমিটির আহবায়ক হাজী আলমগীর সওদাগরের প্রধান দায়িত্বে,সদস্য-ইফতেকার সওঃ,মোঃ লোকমান সওদাগর ।
দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে শাহজাহান (সাজু)সওদাগর ৪৬ ভোট পেয়ে প্রথমবারের মত সভাপতি নির্বাচিত হন । তার প্রতি পক্ষ শারিফী৪৫ ভোট পেয়ে হেরে যান্ ।সাঃ সম্পাদক (বিনা ভোটে)-ফারুখ হোসেন মিঠুন,অর্থ সম্পাদক-মোঃ হাসান ইমাম মনি,সাংগঠনিক সম্পাদক-ওসমান,যুগ্ন সম্পাদক-মোঃ জাহেদ,সহ-সভাপতি –মোঃ ফরিদুর আলম মিন্টু প্রাথমিক ভাবে নির্বাচিত হয়েছেন ।বাকি পদের ফলাফল শীঘ্রই প্রকাশ করবেন নির্বাচন কমিটির সদস্যরা বিজ্ঞপ্তীতে জানিয়েছেন ।

এসময় নির্বাচন কমিটির আহবায়ক হাজী আলমগীর সওদাগর বলেন,সম্পূর্ন গণতান্ত্রিক পদ্ধতিতেই আগামীদিনে ব্যবসায়ীদের নেতা নির্বাচিত করে সমিতির কল্যাণমূলক ও সমস্যাবলী নিয়ে কাজ করতে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

হযরত নজীর আহমদ শাহ আল মাইজভাণ্ডারী (রহ.) এর বার্ষিক উরস শরীফ আগামী ১০ ফাল্গুন

আগামী ১০ ফাল্গুন রোজ বৃহস্পতিবার ফটিকছড়ি সুন্দরপুর ছিলোনিয়া হযরত নজীর আহমদ শাহ আল মাইজভাণ্ডারী (রহ.) ...