চট্টগ্রামে সড়কে গেল ৩ জনের প্রাণ, শুনে আরো ১ জনের মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় একই বাড়ির ৩ মোটরসাইকেল আরোহীসহ ৪ জন নিহত হয়েছে। বুধবার রাত সাড়ে ১০টার সময় উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের বানুবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতরা হলো উপজেলার দক্ষিণ সলিমপুর ফকিরহাট ফকিরপাড়া এলাকার মৃত মো. মুসলিমের ছেলে মো. নয়ন (২২), এজাহার মিয়ার ছেলে মো. রাকিব (২১) ও সৈয়দুর রহমানের ছেলে মো. জাবেদ (২১) নিহত হয়েছে। এ ঘটনা শুনে একই বাড়ির মেসার্স রফিক ইঞ্জিনিয়ার্সের মালিক রফিক ফোরম্যান (৬০) রাত সাড়ে ১১টার সময় স্টোক করে মারা যান। নিহত সকলে একই এলাকার ও একই বাড়িয় বলে জানা যায়। এ দুর্ঘটনা নিয়ে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
জানা যায়, উপজেলাধীন বানুর বাজার এলাকায় রাত সাড়ে ১০টার সময় ফকির হাট নিজ বাড়ি থেকে রাকিব তার মায়ের ঔষধের জন্য তিন বন্ধুকে নিয়ে মোটরসাইকেল যোগে বানুর বাজারের উদ্দেশ্যে রওয়ানা হয়। রাত সাড়ে ১০টার সময় বানুর বাজার সোনালি ব্যাংকের সামনে অতিক্রমকালে একইমুখীেএকটি কাভার্ডভ্যান মোটরসাইকেলের সামনে দাঁড়ালে পিছন থেকে আরেকটি একটি কাভার্ডভ্যান সজোরে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল আরোহীরা দুটি কাভার্ডভ্যানের মাঝখানে পড়ে যায়। দ্রুতগতির কাভার্ডভ্যানের সজোরে ধাক্কায় ঘটনাস্থলে ২ মোটরসাইকেল আরোহী নিহত হয় এবং অপর আরোহী (জাবেদ) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। একই বাড়ির তিন জনের মৃত্যুর খবর শুনে রফিক ফোরম্যান (৬০) স্টোক করে মারা যান। এদিকে এ ঘটনার পরপর মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হলে বারআউলিয়া হাইওয়ে থানার ওসি সালেহ আহম্মদ পাঠান এক ঘণ্টার মধ্যে যানযট মুক্ত করে গাড়ির চলাচল স্বাভাবিক করে।
বারআউলিয়া হাইওয়ে থানার ওসি সালেহ আহম্মদ পাঠান জানান, দুর্ঘটনার সঙ্গে সঙ্গে দীর্ঘ যানযট সৃষ্টি হয়। আমরা তাৎক্ষণিকভাবে গাড়ি চলাচল স্বাভাবিক করি। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে এলাকাবাসী এসে লাশগুলো তাদের বাড়িতে নিয়ে যায়।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

অধ্যাপক মাওলানা রেজাউল করিমের শোক সভায় বক্তারা মাওলানা রেজাউল করিম সুন্নীয়তের জন্য আজীবন সংগ্রাম করে গেছেন

গত ২২ অক্টোবর রবিবার বিকাল ৪টায় ৯২ মোমিন রোডস্থ কার্যালয়ে আহলে সুন্নাত ওয়াল জমা’আত সমন্বয় ...