চট্টগ্রামের ব্যবসায়ীর ছিনতাই হওয়া কার ঢাকায় উদ্ধার

কৌশলে ঢাকায় নিয়ে গিয়ে ছিনতাই করা চট্টগ্রামের এক ব্যবসায়ীর প্রাইভেট কার উদ্ধার করেছে নগরীর ইপিজেড থানা পুলিশ।বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারি) ভোরে ঢাকার যাত্রাবাড়ির মাতুয়াইলে দক্ষিণপাড়া কলেজ রোড থেকে পরিত্যক্ত অবস্থায় গাড়িটি উদ্ধার করা হয়।

এফ প্রিমিও মডেলের সাদা রংয়ের প্রাইভেট কারটির নম্বর চট্টমেট্রো-১১-৭৯৮৮ বলে জানান ইপিজেড ফাঁড়ির ইনচার্জ এস আই আব্দুর রহিম।

তিনি বাংলানিউজকে ‍জানান, বন্দর এলাকার ব্যবসায়ী নাসির উদ্দিনকে ব্যবসায়িক কাজের কথা বলে গত ১৬ জানুয়ারি ঢাকায় নিয়ে যায় আবু সুফিয়ান নামে একজন।  নাসিরউদ্দিন সেদিন রাতে ঢাকায় পৌঁছানোর পর যাত্রাবাড়িতে সুফিয়ান এবং আরও একজন মিলে তাকে গাড়ি থেকে নামিয়ে মারধর করে।  মারধরের পর জোরপূর্বক গাড়িটি নিয়ে পালিয়ে যায় সুফিয়ান।

‘সুফিয়ান ও অজ্ঞাত লোক আসলে কোন ব্যবসায়ী নয়।  তারা পেশাদার গাড়ি ছিনতাইকারী চক্রের সদস্য।  নাসিরউদ্দিনকে প্রতারণার ফাঁদে ফেলে তারা গাড়িটি ছিনিয়ে নিয়েছিল। ’ বলেন এস আই আব্দুর রহিম।

তিনি জানান, ২৯ জানুয়ারি নাসির উদ্দিন বন্দরটিলা থেকে ছিনতাইয়ের শিকার হওয়ার অভিযোগ করে ইপিজেড থানায় অজ্ঞাতনামা দুজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।  এরপর ছিনতাইকারীদের মোবাইল নম্বর ট্র্যাকিং করে এক পর্যায়ে গাড়িটির সন্ধান মেলে।

তবে সুফিয়ান ও অজ্ঞাত অপর ছিনতাইকারীকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলে জানান এস আই আব্দুর রহিম।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

অধ্যাপক মাওলানা রেজাউল করিমের শোক সভায় বক্তারা মাওলানা রেজাউল করিম সুন্নীয়তের জন্য আজীবন সংগ্রাম করে গেছেন

গত ২২ অক্টোবর রবিবার বিকাল ৪টায় ৯২ মোমিন রোডস্থ কার্যালয়ে আহলে সুন্নাত ওয়াল জমা’আত সমন্বয় ...