কর্ণফুলী উপজেলাস্থ ট্যালেন্ট কেয়ার কোচিং সেন্টার কর্তৃক কৃতী শিক্ষার্থী সংবর্ধনায় সাংবাদিক আবু সুফিয়ান,

কর্ণফুলী প্রতিনিধি/হোসেন বাবলা,চট্রগ্রামঃ৩০/০১/১৭ইং

কর্ণফুলী উপজেলাস্থ ট্যালেন্ট কেয়ার কোচিং সেন্টার কর্তৃক কৃতী শিক্ষার্থী ও এস.এস.সি শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা- অভিভাবক সমাবেশ ৩০ জানুয়ারী সকাল ১০টায় প্রতিষ্ঠানের পরিচালক মোঃ ইয়াকুব আলী রানার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি, রূপালী ব্যাংকের পরিচালক সাংবাদিক আবু সুফিয়ান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মিল্ক ভিটার পরিচালক উপজেলা যুবলীগ নেতা আলহাজ্ব নাজিম উদ্দিন হায়দার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাংবাদিক সেলিম হক, উপজেলা যুবলীগ নেতা আবুল কাসেম, মীর্জা মাহবুব, হাবিবুল মোস্তফা সিদ্দিকী, বোর্ড বাজার ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি মোহাম্মদ আলী সওদাগর, উপজেলা যুবলীগ নেতা ওয়াজেদ উদ্দিন আজাদ, সাইফুল ইসলাম, ছাত্রলীগ নেতা আজিজুর রহমান পারভেজ, মোঃ আলম, শিক্ষক আব্দুল শুক্কুর ইমন, বাহারুল ইসলাম, সাইফুল ইসলাম, বেলাল হোসেন, আলাউদ্দিন, তৌহিদুল ইসলাম ওবায়দুল হক হাসান, যিশু শীল, মোহাম্মদ সাকিব প্রমুখ।

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন শিক্ষার্থীদের মেধা ও সততা নির্ভর সমাজ প্রতিষ্ঠার জন্য ভূমিকা রাখতে হবে। দেশ প্রেমিক নাগরিক হিসেবে দেশের উন্নয়নে সকলকে অংশগ্রহণ করতে হবে। তিনি আরো বলেন শিক্ষার্থীদেরকে প্রথমেই পিতা-মাতাকে সম্মান ও শ্রদ্ধাবোধ করার শিক্ষা অর্জন করতে হবে। পাশাপাশি শিক্ষার্থীদেরকে শিক্ষকদের প্রতি সম্মান দেখাতে হবে। পড়ালেখায় ভাল ফলাফলের পাশাপাশি নৈতিক শিক্ষায়ও আমাদের সন্তানদের উত্তীর্ণ হতে হবে। এছাড়া তিনি বলেন শিক্ষাথীদেরকে সন্ত্রাস, মাদক এবং জঙ্গীবাদের বিরুদ্ধে সোচ্ছার হতে হবে।

তিনি আরো বলেন এই এলাকার উন্নয়নের দক্ষিণ চট্টগ্রামের অভিভাবক জন নেতা আলহাজ্ব আখতারুজ্জামান চৌধুরী বাবু যেভাবে বিভিন্ন উন্নয়ন সাধন করে গেছে আজ তারই সুযোগ্য পুত্র মাননীয় ভূমি প্রতি মন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এম.পি অত্র কর্ণফুলী উপজেলাকে আধুনিক উপজেলায় পরিনত করার জন্য নানামুখি উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করে যাচ্ছে।
সভা শেষে পি.এস.সি, জে.এস.সিতে জিপিএ-৫ শিক্ষার্থীদের সংবর্ধনা এবং এস.এস.সি পরীক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

সম্প্রতি ইষ্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড পক্ষে বন্যা দুর্গত অসহায় মানুষের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করা হয়

সম্প্রতি ইষ্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড পক্ষে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার বিভিন্ন চরাঞ্চলে বন্যা দুর্গত অসহায় ...